Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৩ পিএম

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬। বুধবার ফকিরহাট উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবক মো: আসাদ শেখ দাকোপ উপজেলার বাসিন্দা। আজ সোমবার র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, শিশুটি স্থানীয় মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী। ১৬ জানুয়ারি বিকেলে শিশুটি নিজেদের বাড়ির উঠানে সহপাঠিদের সাথে খেলা করছিল। এ সময়ে তাকে খাবার প্রলোভন দেখিয়ে আসামি আসাদ তার বাড়িতে নিয়ে পাশবিক নির্যাতন চালায়। চিৎকার করলে মুখে গামছা পেঁচিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে বাড়িতে এসে মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
পরে শিশুটির পিতা বাদী দাকোপ থানায় আসাদকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। তাকে গ্রেপ্তারের জন্য দেশের বিভিন্ন স্থানে র‌্যাব অভিযান চালায়। উন্নত প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব তার অবস্থন নিশ্চিত হয়ে জানতে পারে আসামি ফকিরহাট উপজেলায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে তারা বুধবার আসামি আসাদকে ফকিরহাট উপজেলার থেকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শিশুকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। পরবর্তীতে তাকে দাকোপ থানায় হস্তান্তর করে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ