Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে টিকটকার সোনিয়া হত্যা মামলায় প্রধান আসামী ৩ দিনের রিমান্ডে !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৯ পিএম

কলেজছাত্রী ও সিলেটী নাটকের অভিনেত্রী, টিকটকার তরুনী সোনিয়া আক্তার (২১) হত্যা মামলার প্রধান আসামি  মো. সজিব আহমদকে (২৯) তিন দিনের রিমান্ড মঞ্চুর করেছেন আদালত।
                   আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে রিমান্ড মঞ্জুর করেন অতিরিক্ত চিফ মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের ম্যাজিষ্ট্রেট আব্দুর মোমেন। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা এসএমপির কোতোয়ালি মডেল থানার এসআই জামিল আহমদ আদালতে আসামিকে সাত দিনের রিমান্ড আবেদন জানান হয়। শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। এ তথ্য নিশ্চিত করেছেন আলোচিত এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জামিল আহমদ। গত রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর শেখঘাট খুলিয়াটুলা আবাসিক এলাকার নীলিমা-১৪ নম্বর বাসার চার তলার একটি কক্ষ থেকে  গলাকাটা লাশ উদ্ধার করা হয় টিকটকার সোনিয়ার।
           সোনিয়া জকিগঞ্জ উপজেলার কলাছড়া গ্রামের বিল্লাল আহমদের অস্টাদশী  কন্যা ও দক্ষিণ সুরমার নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজের শিক্ষার্থী। তার সৎ বাবা সেলিমের মিয়ার বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের হিন্নাত গ্রামে। মা ও সৎ বাবার সঙ্গে ওই বাসায় বসবাস করতেন সোনিয়া। সোমবার দুপুরে ময়না তদন্ত শেষে সোনিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হলে বিকেলে নগরীর মানিকপীর (রহ.) মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।
গত মঙ্গলবার সকালে সজিব আহমদকে প্রধান আসামি করে কোতোয়লি থানায় দায়ের করা হয় একটি হত্যা মামলা। এর আগে সোমবার (১৩ ফেব্রুারি) রাত পৌনে ৯টার দিকে অভিযান চালিয়ে র‌্যাব-৯ অভিযানে ঢাকার যাত্রাবাড়ির সায়েদাবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করে সজিবকে।
 সজীব হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার শরীফনগর গ্রামের মো. নুরুদ্দিনের পূত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ডে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ