Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেস্তোরাঁয় গুলিতে ম্যানেজার নিহত: বাবা-ছেলে রিমান্ডে

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৩ পিএম

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় গুলিবিদ্ধ রেস্তোরাঁর ম্যানেজার মো. জামান কাজল (৫০) নিহতের ঘটনায় বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার তাদের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। একই সঙ্গে গুলিবিদ্ধ হয়ে রেস্তোরাঁর ম্যানেজার মো. জামান কাজল মারা যাওয়ার ঘটনায় তাদের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন করা হয়েছে।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অঞ্জন দাস বলেন, পুলিশ তাদের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড আবেদন করেছিল। শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে। একই সঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যা মামলার আবেদন করেছেন। তদন্ত শেষে মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হবে।

৬ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. জামান কাজল মারা গেছেন। নিহত মো. জামান কাজল নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। তিনি বন্দরের নবীগঞ্জ এলাকায় বসবাস করতেন।

এর আগে, ৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন এক নারীসহ পাঁচজন। এর মধ্যে কাজলের অবস্থা গুরুতর ছিল।

পরে এ ঘটনায় রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার তালুকদার ও আরিফ তালুকদার মোহনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন। আর এ মামলায় অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেফতার দেখানো হয়।

রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বলেন, ঘটনার দিন সন্ধ্যায় পানির বিল বাবদ ১০ লাখ টাকা চেয়ে আমাদের গালমন্দ করতে থাকেন আজাহার। আমরা এর প্রতিবাদ করি এবং বলি, এ বিষয়ে তার ভাইয়ের সঙ্গে কথা বলবো। কিন্তু তিনি কথা না শুনে দৌড়ে পিস্তল ও শটগান এনে গুলি চালান। আমাদের ম্যানেজার কাজলসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শনে যান নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা। তখন তিনি বলেছিলেন, আমরা প্রাথমিকভাবে একজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি। রাগেরবশেই এ কান্ড ঘটিয়েছেন বলে জানতে পেরেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ডে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ