Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই কভার্ড ভ্যানের চালক-সহকারী রিমান্ডে

নর্থ সাউথের মিমের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মায়িশা মমতাজ মিমকে চাপা দেয়া কভার্ড ভ্যানটির চালক ও তার সহকারীকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে আদালত। কভার্ড ভ্যানটির চালক সাইফুল ইসলাম ও সহকারী মশিউর রহমানকে গতকাল রোববার আদালতে হাজির করে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার এসআই রিপন কুমার।

ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবুবকর ছিদ্দিক শুনানি শেষে এই দুজনের চারদিন রিমান্ড মঞ্জুর করেন। শুনানিতে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন আজাদ রহমান। তবে আসামি পক্ষের কোনো আইনজীবী আদালতে ছিলেন না।

গত ১ এপ্রিল মিমকে চাপা দেয়া কভার্ড ভ্যানটির চালক সাইফুল ও তার সহকারী মশিউরকে চট্টগ্রাম থেকে আটক করে পুলিশ। ওই সময় গাড়িটিও জব্দ করা হয়। গত শুক্রবার ক্যাম্পাসে এক অনুষ্ঠানে যোগ দিতে স্কুটি নিয়ে উত্তরার বাসা থেকে বের হয়েছিলেন নর্থ সাউথের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী মিম। সকাল সাড়ে ৭টার দিকে কুড়িল ফ্লাইওভাবে গাড়িচাপায় নিহত হন তিনি। এই ঘটনার পরদিন শনিবার সন্ধ্যায় খিলক্ষেত থানায় সড়ক পরিবহন আইনে মামলা করেন মিমের বাবা নূর মোহাম্মদ মামুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেই কভার্ড ভ্যানের চালক-সহকারী রিমান্ডে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ