Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে চাঁদাবাজি মামলায় ২ তরুণ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩৬ পিএম

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানায় দায়ের হওয়া একটি চাঁদাবাজি মামলায় দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে তাদের নগরের রৌফবাদ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন— ইমতিয়াজ সিয়াম (২১) ও মো. জয়নাল (২৩)।

পুলিশ জানায়, গত ৩১ জানুয়ারি চালিয়ে দেখার কথা বলে এক ভুক্তভোগীর মোটরসাইকেল নিয়ে ইমতিয়াজ সিয়াম ও মোস্তাকিম জুবায়ের শিহাব নামে দুজন পালিয়ে যান। পরে ভুক্তভোগী অভিযুক্তদের ফোন দিলে তারা গাড়ি ফেরত দেবে না বলে জানান।

এ ঘটনায় ২ ফেব্রুয়ারি নুরুল বশর বিপলু নামে আরেক অভিযুক্ত ভুক্তভোগীকে পাঁচলাইশ থানার বিবিরহাট আজাদ কমিউনিটি সেন্টারের ভেতরে দেখা করতে বলেন। এদিন সন্ধ্যায় ভুক্তভোগী দেখা করতে গেলে অভিযুক্তরা তার কাছে ১ লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। পরে ভুক্তভোগী থানায় অভিযুক্ত তিন জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা করেন।

পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ নুরুল আমিন বলেন, চাঁদাবাজি মামলায় এজাহারভুক্ত এক আসামি এবং তদন্তে প্রকাশিত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। দুজনকে আজ (রোববার) আদালতে পাঠানো হয়েছে। মামলায় পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ