Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

৫ দফা দাবিতে সাতক্ষীরা ম্যাটস’র শিক্ষার্থীদের সড়ক অবরোধ, ক্লাস বর্জন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৬ পিএম

স্থায়ী শিক্ষক ও স্টাফ নিয়োগ, ফিল্ড ট্রেনিং চালু ও ল্যাব উন্মুক্তকরণ এবং শিক্ষার্থীদের আবাসন ব্যবস্থা নিশ্চিতকরণসহ ৫ দফা দাবিতে মানববন্ধন, সড়ক অবরোধ ও ক্লাস বর্জন করেছে সাতক্ষীরা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের (ম্যাটস) শিক্ষার্থীরা।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে সাতক্ষীরা নলতা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দিয়ে সাতক্ষীরা-শ্যামনগর সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

এসময় মোবাইল ফোনে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ.ফ.ম রুহুল হক শিক্ষার্থীদের দাবি অনুযায়ী ব্যবস্থা নেওয়ার আশ^াস দিলে শিক্ষার্থীরা সড়ক থেকে অবরোধ তুলে নিলেও দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়।

এসময় কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা ও কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন রহমান ঘটনাস্থল পরিদর্শন করে শিক্ষার্থীদের সাথে কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ