Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

বরিশাল-ফরিদপুর-ঢাকা মহাসড়কে বাস চাপায় সবজি বিক্রেতার মৃত্যু বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৬:০৩ পিএম

বরিশাল-ফরিদপুর-ঢাকা জাতীয় মহাসড়কের উজিরপুর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় দুলল নামে ষাটোর্ধ এক সবজি বিক্রেতার ঘটনাস্থলেই মৃত্যুর পরে এলাকাবাসী প্রায় দু ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এতে প্রায় ৭ কিলোমিটার দীর্ঘ যানযট সৃষ্টি হলে শত শত যানবহনের যাত্রীরা চরম দূর্ভোগের শিকার হন। পরে পুলিশ ও উজিরপুরের পৌর মেয়র বিক্ষুব্ধ জনতাকে বুঝিয়ে অবরোধ প্রতাহারে সক্ষম হন। অবরোধের ফলে মহাসড়কের ইছলাদী থেকে শিকারপুরের মেজর এম এ জলিল সেতু পর্যন্ত যানযটের সৃষ্টি হয়। এসময় বরিশালেই দুরপাল্লার অনেক বাস ও ট্রাক থামিয়ে দেয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, উজিরপুরের ইছলাদী বাস স্ট্যান্ড এলাকায় নিজ দোকানে যাবার লক্ষে রাস্তা পার হবার সময় ঢাকা থেকে বরিশাল মুখি সাকুরা পরিবহনের দ্রুতগামী এক বাস সবজি বিক্রেতা দুলালকে চাপা দিলে ঘটনান্থলেই তার মৃত্যু হয়। সে স্থানীয় মাদরাসী গ্রামের ছবেদ আলীর পুত্র। দুলালকে চাপা দিয়ে সাকুরা পরিবহনের বাসটি দ্রুত চালিয়ে বরিশালে চলে আসে।
পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তে শের এ বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। বাস চালক ও সহকারী পলাতক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ

১ ফেব্রুয়ারি, ২০২২
৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ