Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোরআন অবমাননার প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল

রুহুল আমিন | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৯ পিএম

সুইডেনে পুলিশি নিরাপত্তায় পবিত্র কোরআন অবমাননা ও পোড়ানোর প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। আজ শনিবার সকালে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ব্যানারে শম্ভুপুরা ইউনিয়ন হোসেনপুর কলেজ মাঠে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, পবিত্র কোরআন পোড়ানোর প্রতিবাদে সুইডেন ও ডেনমার্কের সরকারকে দেশটির উগ্রবাদীদের দ্রুত সময়ের মধ্যে বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে হাজী মুক্তার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আলী আহাম্মদ মেম্বার, নজরুল ইসলাম (রুপচান), হাজী সিরাজুল ইসলাম, মফিজ সরকার, আমিরুল ইসলাম, আলহাজ্ব মাওলানা ইব্রাহিম খলিল, শায়েখ মাওলানা রফিকুল ইসলাম চিশতী আল-কাদেরী, মাওলানা রুহুল আমিন নেছারী, মুফতি শেফাউল করিম সালেহী সাহেব, মাওলানা ইমাম হাসান মোহেব্বী, মাওলানা আনিছুর রহমান আল-কাদরী, মাওলানা খন্দকার আল-আবু নোমান আল-কাদেরী, মাওলানা আবু নাছের কাদেরী, হাফেজ আশরাফুল ইসলাম কাদেরী, হাফেজ গাজী আব্দুর রহমান কাদেরী, হাফেজ জাহিদুল ইসলাম, হাফেজ মিজানুর রহমান ওমর প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ