Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে ১০দফা দাবীতে বিএনপির বিক্ষোভ মিছিল

পুলিশী বাঁধা উপেক্ষা করে

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৫:২৪ পিএম

পুলিশী বাঁধা উপেক্ষা করে দিনাজপুরের ফুলবাড়ীতে বিদ্যুতের দাম কমানোসহ ১০দফা দাবীতে পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর বিএনপি
সোমবার বিকেল ৪টায় ঘোষিত কেন্দ্রীয় কর্মসুচি অনুযায়ী ফুলবাড়ী উপজেলা বিএনপির উদ্দ্যেগে ও উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মোঃ মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকনের নের্তৃত্বে একটি বিশাল মিছিল পৌর শহরের বাসষ্টান্ট এলাকা থেকে বের হলে বটতলী নামক এলাকায় পুলিশী বাঁধা অতিক্রম করে নিমতলা মোড়ে যাওয়ার পথে উর্ব্বশী সিনেমা হল এলাকায় বিএনপি নেতা অধ্যক্ষ খুরশিদ আলম মতি মিছিলে যোগদান করলে পুনরায় পুলিশ বাঁধা দেয়। এরপর পুলিশি বাঁধা অতিক্রম করে মিছিলটি পৌর শহরের নিমতলা মোড় এলাকা ঘুরে উর্ব্বশী সিনেমা হল এলাকায় পথসভায় মিলিত হয়।
বিক্ষোভ শেষে পথসভায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির উপদেষ্টা অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন,সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী,দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিন্টু,পৌর বিএনপির সভাপতি আবুল বাসার,উপজেলা যুব দলের আহব্বায়ক আবু সাইদ,সদস্য সচিব মাহাবুব আলম,যুগ্ন আহব্বায়ক শিবলি সাদিক,যুগ্ন আহব্বায়ক জাকিউর রহমান চঞ্চল,স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক নবাব আলী সরকার ও যুগ্ন আহব্বায়ক দেলোয়ার হোসেন লিটন প্রমুখ।
এর আগে সকাল ১১টায় একই দাবীতে পৌর বিএনপি'র উদ্যোগে পৌর মাছ বাজার এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ শেষে দলীয় কার্য্যালয়ে এসে শেষ হয়।
মিছিল শেষে পৌর বিএনপির সহ-সভাপতি খন্দকার আলাউদ্দিন সরকার এর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর বিএনপিসাধারণ সম্পাদক শাহাদৎ আলী সাহাজুল,পৌর বিএনপির সহ-সভাপতি মোস্তাহারুল হাসান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক মুরতুজা হক অষ্টিন, সাংগঠনিক সম্পাদক নুর আলম মন্ডল নুরুল্লাহ,পৌর যুবদলের আহব্বয়ক শফিকুল ইসলাম জুয়েল,সদস্য সচিব মানিক মন্ডল প্রমুখ। এসময় বিএনপির অঙ্গসহোযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ