Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৪:০৭ পিএম | আপডেট : ৪:০৭ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২

মুন্সিগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শহীদুল ইসলাম শাওন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ময়মনসিংহ জেলা যুবদল। শনিবার বেলা ১১টায় ময়মনসিংহ জেলা (উত্তর) যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টুর নেতৃত্বে লুৎফুল্লাহেল মাজেদ বাবু'র ব্যানারে ওই বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি পৌর শহরের মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকে শুরু করে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ করা হয়।

মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন যুবদল নেতা কাউন্সিলর মেহেদী হাসান রুবেল, আশিক উজ্জ্বল, জাকির হোসেন নয়ন, সোহাগ সওদাগর, আবু সাঈদ সৈকত, হায়দার আলী, আরিফ হোসেন আহাদ, মিজান, লিটন, জাহাঙ্গীর, বিল্লাল হোসেন, কামাল হোসেনসহ পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ