Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

ধামরাই (ঢাক)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৫:০৩ পিএম

ঢাকার ধামরাইয়ে আগুন সন্ত্রাস বিএনপির অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা করেছে উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ বুধবার বিকেলে ঢুলিভিটা সিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেকের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন বিএনপি জামায়েতের কোন নেতা কর্মীকে মাঠে নামতে দেয়া হবে না। যে কোন মুল্যে তাদেরকে প্রতিহত করতে আমাদের মাঠে থাকতে হবে। তারা আরো বলেন, বিএনপি জামায়েতের লোকজন যাতে মাথাচাড়া দিতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

আলোচনা সভা শেষে স্থানীয় এমপি বেনজীর আহমদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি সিটি সেন্টার থেকে ঢাকা- আরিচা মহাসড়ক দিয়ে ইসলামপুর বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ