Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলতলায় প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় আটক ১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৬ পিএম

খুলনার ফুলতলা উপজেলায় প্রকাশ্যে গুলি করে ব্যবসায়ী মিলন ফকির হত্যার ঘটনায় মো. হাবিব মোল্লা (৪৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে ১২টার দিকে ডুমুরিয়া উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হাবিব মোল্লা ফুলতলা উপজেলার তাজপুর গ্রামের আহমদ আলী মোল্লার ছেলে। আজ বৃহস্পতিবার বিকেলে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ খুলনার লেফটেন্যান্ট কমান্ডার এম সারোয়ার হুসাইন এসব তথ্য জানান।
তিনি জানান, গত ৩০ জানুয়ারি সকালে ফুলতলার জামিরা রোডের মা টেলিকম অ্যান্ড কনফেকশনারির সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন মিলন ফকির। এ সময় একটি মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্তরা দোকানের সামনে গিয়ে তাকে লক্ষ্য করে গুলি করে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মিলন ফকির মারা যান। এ ঘটনায় তার স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে ফুলতলা থানায় হত্যা মামলা দায়ের করেন। বুধবার রাতে র‌্যাব-৬-এর একটি আভিযানিক দল ডুমুরিয়ার শাহপুর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার আসামি মো. হাবিব মোল্লাকে গ্রেপ্তার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ