Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা, স্বামী গ্রেপ্তার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৭ পিএম

ঢাকার সাভারে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় পুলিশ নিহতের স্বামী দিন ইসলাম বাবুকে (৩২) গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার বিকালে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লায় এ হত্যার ঘটনা ঘটেছে।
নিহত সুলতানা বেগম (২৮) টাঙ্গাইল জেলার নাগরপুর থানার বুগলহাট এলাকার মোস্তফা মোল্লার মেয়ে। সে আশুলিয়ার আনারকলি এলাকায় স্বামী দিন ইসলামের সাথে ভাড়া বাসায় বসবাস করতো ও স্থানীয় পোশাক কারখানায় চাকুরী করতো। তার স্বামী পেশায় অটো রিকসা চালক।
নিহতের খালু শহীদ মোল্লা জানান, পারিবারিক কলহের জের ধরে সোমবার স্বামীর সাথে ঝগড়া করে আনন্দপুর আমার বাড়িতে চলে আসে।
আজ (বৃহস্পতিবার) বিকাল আনুমানিক ৫টার দিকে বাসার এসে সুলতানার সাথে একা কথা বলার এক পর্যায়ে কোমর থেকে ধারালো ছুরা বের করে পেটে ছুরিকাঘাত করে হত্যার করে। তখন সুলতানার চিৎকারে আমরা এগিয়ে গিয়ে বাবুকে আটক করে জরুরী সেবা ৯৯৯ ফোন করলে পুলিশ এসে গ্রেপ্তার করে নিয়ে যায়।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরকিাঘাতে হত্যা করেছে। পরে নিহতের স্বামী বাবুকে গ্রেপ্তার করে নিয়ে আসি।
এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ