Inqilab Logo

সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

দৈনিক আমাদের সময়ের প্রকাশক বকস কল্লোল আর নেই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১২ এএম

দৈনিক আমাদের সময়ের প্রকাশক ও সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবী এস. এম. বকস কল্লোল (৫৯) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে রাজধানীর শমরিতা হাসপাতালে তিনি মারা যান।
তার একমাত্র ছেলে সৈয়দ মুকিত বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আজ ভোর সাড়ে ৩টায় আব্বা হৃদরোগে আক্রান্ত হন। পরে রাজধানীর শমরিতা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’
আজ দুপুর ১২টায় দৈনিক আমাদের সময় প্রাঙ্গণে বকস কল্লোলের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বাদ যোহর সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে তার দ্বিতীয় জানাজা হবে।
বকস কল্লোল স্ত্রী, এক ছেলে, এক ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি যশোরের কেশবপুর উপজেলার মির্জানগর গ্রামে।
তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইউনিক গ্রুপ এবং নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলী, নতুন ভিশন লিমিটেডের পরিচালক মোহাম্মদ আলী হোসেন ও এম আমানুল্লাহ। এ ছাড়া গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক আমাদের সময়ের সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ারসহ এই পরিবারের সব সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ