Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর নামে কোরবানি দেওয়া সেই জাবেদ আলী আর নেই

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৬:২৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে গত ১৩ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি দেওয়া সেই বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলী আর নেই। গতকাল রোববার সন্ধায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি----------- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনিসহ নানা জটিল রোগে ভুগছিলেন।
বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলীর বাড়ি উপজেলার গোড়াই ইউনিয়নের খামারপাড়া এলাকায়। তিনি গোড়াই ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে গোড়াই জমিদার বাড়ি মাঠে জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা জাবেদ আলীর মৃত্যুতে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২২ ডিসেম্বর, ২০২০
২৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ