Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

শান্তি সমাবেশেই আ.লীগ নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১৫ এএম

নাটোরের সিংড়ায় শান্তি সমাবেশে হঠাৎ অসুস্থ হয়ে রশিদুল ইসলাম মৃধা (৪৩) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) দলীয় কর্মসূচি পালনকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হলে সেখানেই সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চামারী ইউনিয়ন আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মাহিদুল ইসলাম মানিক।

রশিদুল মৃধা (৪৩) সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। এবং চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মৃত নূর আহমেদ মৃধার ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

চামারী ইউনিয়ন আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মাহিদুল ইসলাম মানিক বলেন, শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচি শান্তি সমাবেশ পালনকালে সোনাপুর এলাকায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এসময় দ্রুত তাকে নাটোর শহরের একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রশিদুল ইসলামের মৃত্যুর খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান মোল্লাসহ দলীয় নেতাকর্মীরা তার বাড়িতে গিয়ে পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ