Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক এমপি মুফতি শহীদুল ইসলামের ইন্তেকাল

বাদ জুমা বায়তুল মোকাররমে নামাজে জানাজা-

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ১০:২০ এএম

সাবেক সংসদ সদস্য, বহুমুখী সেবা মূলক প্রতিষ্ঠান আল- মারকাজুল ইসলামীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হজ এজেন্সি মিনার এভিয়েশনের স্বত্বাধিকারী এবং বিশিষ্ট সমাজ সেবক মুফতি শহীদুল ইসলাম গত রাত সোয়া ১২ টায় মানিকগঞ্জে শ্বশুরবাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে,৪ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ বাদ জুম্মা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হবে।

মরহুমের ইন্তেকালে হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম ও মহাসচিব ফারুক আহমেদ সরদার এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে বলেন, মহান আল্লাহ তাঁর সকল দ্বীনি কাজগুলোকে কবুল করুন এবং তাঁকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন। আমীন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। জানাজা শেষে ঢাকার অদূরে কেরাণীগঞ্জের কলাতিয়ায় তারই প্রতিষ্ঠিত আল-মারকাজুল ইসলামী কমপ্লেক্সের সামনে মরহুমের লাশ দাফন করা হবে। মুফতি শহীদুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী। এক শোক বার্তায় তিনি বলেন, মুফতি শহীদুল ইসলামের মতো একজন মানবকল্যাণকামী জনদরদী প্রতিভাবান আলেমের ইন্তেকালে দেশব্যাপী আলেম সমাজের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার খেদমত ও পরোপকার জাতি যুগযুগ ধরে জাতির কাছে স্মৃতি হয়ে থাকবে। আল্লাহ তায়ালা মরহুমের সকল খিদমাতকে কবুল করুন। আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। আল্লাহ তায়ালা মরহুমকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম দান করুন এবং তার পরিবার ও ভক্ত অনুরাগীদেরকে সবরে জামীল দান করুন। এছাড়া মরহুমের ইন্তেকালে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শাইখুল হাদিস আল্লামা গোলাম মুহিউদ্দিন ইকরাম এবং বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমেদ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ