Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

মুরাদনগরের সাবেক এমপি কায়কোবাদের মায়ের ইন্তেকাল

মুরাদনগর উপজেলা কুমিল্লা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৩ পিএম | আপডেট : ৫:০৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের ৫ বারের সাবেক সংসদ সদস্য কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের মা এবং মুরাদনগর উপজেলা সদরের মরহুম কাজী নোমান আহমেদের স্ত্রী সৈয়দ রাশেদা বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় ঢাকার এভার কেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি পাচঁ ছেলে, পাচঁ মেয়ে, নাতী-নাতনী, আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে মুরাদনগর জামিয়া ইসলামিয়া মুজাফ্ফারুল উলুম (বড় মাদ্রাসা) মাঠে জাানাযা শেষে উপজেলার কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।

শতবর্ষী ধার্মিক এ নারীর মৃত্যুতে বিভিন্ন বরেণ্য ব্যক্তিত্ব ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

এছাড়াও সৈয়দা রাশেদা বেগমের মৃত্যুতে কুমিল্লা উত্তর জেলা বিএনপি, মুরাদনগর উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কায়কোবাদ ফোরামসহ উপজেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ