Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গেন্ডারিয়ায় আগুনে পুড়লো ১০ দোকান ও রিকশার গ্যারেজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১১:৫৪ এএম

রাজধানীর গেন্ডারিয়ায় পুকুরপাড় এলাকায় আগুন লেগে ১০ টি টিন শেড দোকান ও একটি রিকশার গ্যারেজ পুড়ে গেছে। রোববার ভোর ৪ টা ২১ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে কাজ শুরু করে ফায়ার সার্ভিস। আধা ঘণ্টার মধ্যে আগুন নির্বাপণ সম্ভব হলেও আগেই পুড়ে যায় ১০টি ঘর।
আগুনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার।
তিনি বলেন, রোববার ভোর ৪টা ২১ মিনিটে গেন্ডারিয়ার পুকুরপাড়ে আগুনের ঘটনার খবর আসে। এরপর আট মিনিটের মাথায় ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট। পরে মোট চারটি ইউনিটের চেষ্টায় ভোর ৪টা ৪৭ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। সম্পূর্ণ আগুন নিভে ৫টা ৪০মিনিটে।
তিনি আরও জানান, আগুনে পুড়ে গেছে ছোট ছোট ১০টি টিন শেডের দোকান ও ১টি রিকশার গ্যারেজ। আগুনে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আনুমানিক পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। প্রায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।
প্রাথমিকভাবে আগুনের কারণ জানা যায়নি বলেও উল্লেখ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ