Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে পদ্মা অয়েল ডিপোতে আগুন, ৫ জন দগ্ধ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১২:৫৩ পিএম

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল লিমিটেডের ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টার সময় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- গোলাপ (২৯), ফজল মিয়া (৬০), শফিউদ্দিন (৫৯), মোজাম্মেল (৫০) ও নাজমুল (২৫)।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন ঢাকা পোস্টকে বলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার পদ্মা অয়েল ডিপোতে অগ্নিকাণ্ডে দগ্ধ পাঁচজন আমাদের এখানে এসেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। তাদের শরীরের কত শতাংশ দগ্ধ হয়েছে সেটি এখনো নির্ধারণ করা হয়নি। চিকিৎসকরা তাদের দেখছেন, বিস্তারিত পরে জানানো হবে।
দগ্ধদের নিয়ে আসা সহকর্মী শাওন ঢাকা পোস্টকে বলেন, আজ সকালে ঘটনাস্থলে তেলের লরিতে তেল লোড করার সময় হঠাৎ আগুন লেগে যায়। আগুন নেভাতে গিয়ে পাঁচজন শ্রমিক দগ্ধ হয়। তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে। আমরা ধারণা করছি শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ