Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

মীরসরাইয়ে অগ্নিকাণ্ডে চার বসত ঘর ভস্মীভূত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৩:৩৫ পিএম

মীরসরাইয়ে করেরহাটে অগ্নিকাণ্ডে চার বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে । রবিবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের ৪ ওয়ার্ডের ছত্তরুয়া গ্রামের নারায়ন মন্দির বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে নিত্যধন ঘোষের চারটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত নিত্যধন ঘোষ বলেন, সকালে প্রতিদিনের মত পিএনজি বিডি লিমিটেড কোম্পানির সাড়ে ৮ শত পোশাক শ্রমিকের দুপুরের খাবার রান্নার প্রক্রিয়া চলছিল। এসময় বাবুর্চি বসত ঘরে থাকা রেফ্রিজারেটরের পেছনে আগুনের ফুলকি দেখতে পেয়ে বালি দিয়ে নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুনের লেলিহান শিখা মুহূর্তে ছড়িয়ে পড়ে চার বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। এসময় রান্না ঘরও আংশিক পুড়ে যায়। এতে করে মজুতকৃত মাছ মাংস ও মুদি পন্যসহ ৫ লক্ষ টাকার মালামাল ক্ষয় ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।
এই ব্যাপারে করেরহাট ইউপি চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, অগ্নিকা-ের ঘটনায় ৪টি বসত ঘর পুড়ে যায়। আমি ক্ষতিগ্রস্ত নিত্যধন ঘোষের পরিবারের পাশে দাঁড়াবো।
এই ব্যাপারে মীরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হায়াতুন্নবী জানান, অগ্নিকা-ের খবর পেয়ে দ্রুত পৌঁছে আধা ঘন্টার চেষ্টায় আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ