Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে বিএনপি ও জাতীয় পার্টির দেড় শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি ও জাতীয় পার্টির দেড় শতাধিক নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান করেছেন। গতকাল রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ লিটনের নেতৃত্বে নেতাকর্মী ও সমর্থকরা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো: একাব্বর হোসেন এমপির গলায় ফুলের মালা দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।
মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি খালেক কবীর, বহুরিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শফিকুল ইসলাম মন্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু ছায়েম বোখারী, ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ইউপি সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর, ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি পাষান, ব্যবসায়ী ও বিএনপি নেতা মো: বুলবুল আহমেদ রনিসহ দেড় শতাধিক বিএনপি ও জাতীয় পাার্টির কর্মী-সমর্থক আওয়ামী লীগে যোগদান করেন।
এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ একাব্বর হোসেন এমপি, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিআরডিবি চেয়ারম্যান মীর শরীফ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবুল কালাম আজাদ লিটন, বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ ছাদু, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবলীগের যুগ্ম-আহŸায়ক আজাহারুল ইসলাম প্রমুখ।
যোগদানকারীরা নেতাকর্মী ও সমর্থকরা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব, আলহাজ মো: একাব্বর হোসেন এমপির উন্নয়ন কর্মকাÐ সর্বশেষ আলহাজ আবুল কালাম আজাদ লিটনের হাতকে শক্তিশালী করতে তারা আওয়ামী লীগে যোগদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর

২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ