Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুর থানার নতুন ওসি রিজাউল হক শেখ দিপু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৭:২৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর থানার নুতন অফিসার্ ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. রিজাউল হক ওরফে শেখ দিপু।

বুধবার বিকেলে শেখ দিপু মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। এর আগে তিনি মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেন।

রিজাউল হক ওরফে শেখ দিপু গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানা টুঙ্গিপাড়া গ্রামের প্রয়াত প্রধান শিক্ষক শেখ ইকরামুল হক নান্না মিয়ার ছেলে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রীধারী শেখ দিপু ২০০১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই পদে যোগদান করেন।

এর আগে তিনি মানিকগঞ্জ সদর, সাটুরিয়া, সোনারগাঁ, মুন্সীগঞ্জের লৌহজং, ধামরাই, আশুলিয়া ও সর্বশেষ মুন্সীগঞ্জের সিরাজদীখান থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। ব্যাক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

যোগদানের পর মো. রিজাউল হক ওরফে শেখ দিপু বলেন, থানা এলাকার সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা নিয়ে অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর

২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ