Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পৃথক ঘটনায় নিহত ২

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক ঘটনায় এক ট্রাক হেলপার ও এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। গতকাল সকালে ও গত মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিমেন্ট বোঝাই ট্রাকের অজ্ঞাত পরিচয় হেলপার (২৫) এবং মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নের আটিয়া মামুদপুর গ্রামের মাদরাসাছাত্র ইমন হোসেন (১২)।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল সকাল পৌঁনে আটটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভুল্যা নামকস্থানে সিমেন্ট বোঝাই একটি ট্রাক থামিয়ে হেলপার ট্রাকের চাকা মেরামতের কাজ করছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা অপর একটি দ্রুতগতির বাস হেলপারকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক হেলপারের মৃত্যু হয়। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার এসআই নাজমূল বলেন, সিমেন্ট বোঝাই ট্রাক ও লাশ গোড়াই হাইওয়ে থানায় রাখা হয়েছে।
অন্যদিকে গত মঙ্গলবার দুপুরে মাদরাসাছাত্র ইমন নিজ ঘরে তাতাল দিয়ে ইলেকট্রিক কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইমন আটিয়া মামুদপুর গ্রামে আব্দুস সালাম ইউনূসের ছেলে। সে উয়ার্শী ইউনিয়নের বরটিয়া মাদরাসার ছাত্র বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ