Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্যালিফোর্নিয়ায় বন্দুক হামলা: ৭২ বছর বয়সী সন্দেহভাজনের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৯:৫২ এএম

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ভয়াবহ বন্দুক হামলার ঘটনায় অভিযুক্ত সন্দেহভাজন ঘটনাস্থলেই আত্মহত্যা করেছে। রোববার (২২ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে দেশটির পুলিশ। খবর রয়টার্সের।

খবরে বলা হয়েছে, নিরাপত্তা বাহিনীর ঘিরে রাখা সাদা ভ্যানের ভেতরেই নিজেকে গুলি করে ওই সন্দেহভাজন হামলাকারী। এ সময় ঘটনাস্থল থেকে একটি সেমি অটোমেটিক পিস্তল উদ্ধার করা হয়। আত্মহত্যাকারী ওই বন্দুকধারীর নাম প্রকাশ করেছে পুলিশ। হু ক্যান ট্র্যান নামের ৭২ বছর বয়সী ওই ব্যক্তি এশিয় বংশোদ্ভূত বলে জানানো হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) লস অ্যাঞ্জেলসে স্থানীয় সময় রাতে চান্দ্রবর্ষ বরণের জমকালো অনুষ্ঠানে গোলাগুলিতে প্রাণ হারান কমপক্ষে ১০ জন। এ ঘটনায় আহত হন আরও ১০ জন। তবে হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে হামলাকারী। সন্দেহজনক মনে হওয়ায় প্রায় ১২ ঘণ্টা ঘিরে রাখা হয় একটি সাদা ভ্যান। সেখান থেকে উদ্ধার হয় হু ক্যানের মরদেহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ