Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে তলপেটে গুলি করে পুলিশের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১১ পিএম

চট্টগ্রামের বিভাগীয় কমিশনারের বাংলোয় কর্মরত প্রণব বড়ুয়া নামে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে বাংলোর পাশে পুলিশ ব্যারাকের টয়লেট থেকে তলপেটে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়।
বর্তমানে আহত ওই পুলিশ সদস্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলায়। প্রাথমিকভাবে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।
এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। একই সঙ্গে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপারকে (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা পুলিশ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, সোমবার বিকেলে বিভাগীয় কমিশনারের বাংলোর পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা পুলিশ লাইন্সের একজন এএসআই বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি জিডি করেছেন।
জিডিতে উল্লেখ করা হয়েছে, ওই কনস্টেবলকে গুলিবিদ্ধ অবস্থায় ব্যারাকের টয়লেট থেকে উদ্ধার করা হয়েছে। পাশে থেকে তার ব্যবহৃত বন্দুকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা পুলিশ তদন্ত করছেন। তদন্ত শেষে তারা ব্যবস্থা নেবেন।
চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপারকে (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, এখনো কিছু বলা যাচ্ছে না। আমরা আহত পুলিশ কনস্টেবলের সঙ্গে কথা বলতে পারছি না। আগামীকাল (বুধবার) তদন্ত শুরু হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ