Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে কর কমিশনারের স্ত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১০:৪৫ এএম

রাজধানীর রমনা ইস্টার্ন হাউজিংয়ের একটি বাসায় কামরুন নাহার (৪৪) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (৯জানুয়ারি২০২৩) দুপুরে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই নারী কর কমিশনার আবুল কালাম আজাদের স্ত্রী। আবুল কালাম আজাদ কর অঞ্চল–৩–এর প্রধান। রোববার তিনি সিলেট থেকে ঢাকায় যোগদান করেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, কামরুন নাহার দীর্ঘদিন বাতজ্বরে ভুগছিলেন। অসুস্থতার কারণে তাঁর মধ্যে হতাশা ছিল। সেই হতাশা থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। ঘটনার সময় এই দম্পতির একমাত্র ছেলে বাসায় ছিল।

আবুল কালাম আজাদ বলেন, ‘আমি অফিসে ছিলাম, দুপুরে হঠাৎ বাসা থেকে ছেলে ফোন দেয়। অসুস্থতার কারণে হতাশা থেকে আমার স্ত্রী আত্মহত্যা করেছে। তিনি সবার অগোচরে এ ঘটনা ঘটিয়েছেন।’

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার শহীদুল্লাহ বলেন, নিহত কামরুন নাহারের স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আত্মীয়–স্বজনদের সঙ্গেও কথা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ