Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে সাজাপ্রাপ্ত আসামী ১৩ বছর পর গ্রেপ্তার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৮:৪৭ এএম | আপডেট : ৯:৩৩ এএম, ১০ জানুয়ারি, ২০২৩

ময়মনসিংহের ফুলপুরে স্ত্রীকে হত্যা মামলায় ৫ বছরের সাজা এড়াতে দীর্ঘ প্রায় ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি ঘাতক স্বামী সাইফুলের। অবশেষে সোমবার (৯ জানুয়ারী) সন্ধ্যায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন।

জানা যায়, ফুলপুর উপজেলার মাটিচাপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের পুত্র সাইফুল ইসলাম (৫০) ২০০২ সালে তার স্ত্রী কল্পনা আক্তারকে হত্যা করেন। স্ত্রী কল্পনা আক্তারকে হত্যার দায়ে ময়মনসিংহের বিজ্ঞ অতিরিক্ত দায়রা আদালত ২০০৯ সালে স্বামী সাইফুল ইসলামকে দোষী সাব্যস্ত করে ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের সশ্রম কারা দন্ড প্রদান করেন। সাজা হওয়ার পর থেকে আসামী সাইফুল ইসলাম সৌদীআরব ও দেশের চট্বগ্রামসহ বিভিন্ন জায়গায় নিজের পরিচয় লুকিয়ে বিভিন্ন নামে দীর্ঘ প্রায় ১৩ বছর পালিয়ে বেড়িয়েছে। অবশেষে সোর্সের মাধ্যমে তার অবস্থান জানতে পেরে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান পরিচালনা করে সোমবার (৯ জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় রহিমগঞ্জে এক আত্মীয়ের বাড়ী থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (১০ জানুয়ারী) আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ