Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহজাহানপুর থানার মসজিদের খাদেমের ফাঁস লাগিয়ে আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১২:২২ পিএম

রাজধানীর শাহজাহানপুর থানার রেলওয়ে কলোনির মসজিদের মেস থেকে মজিবুর রহমান (৫৩) নামে এক খাদেমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৮ জানুয়ারি) দিবাগত রাতে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।
এ বিষয়ে শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বলেন, আমরা খবর পেয়ে রেলওয়ে কলোনির মসজিদের মেস থেকে খাদেম মজিবুরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়।
এ ব্যাপারে শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান জানান, মজিবর ২৫ বছর ধরে রেলওয়ে কলোনির বায়তুল জান্নাত মসজিদের খাদেম হিসেবে কাজ করছিলেন। তিনি পাশের একটি মেসে থাকতেন। দিনে মসজিদের খাদেমের দায়িত্ব পালন করে রাতে তিনি তার নিজস্ব সিএনজি চালাতেন। রোববার সন্ধ্যায় তার দিনের সিএনজি চালক তাকে ফোনে না পেয়ে বাসায় গিয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন তিনি লোহার অ্যাঙ্গেলের সঙ্গে মাফলার পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। পরে থানায় খবর দিলে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।
এসআই আরো জানান, বিস্তারিত জানা যায়নি, তবে যতটুকু জানা গেছে তাতে পারিবারিক সমস্য ও প্রতিবেশিদের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে হতাশাগ্রস্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, এসব কারণেই আত্মহত্যা করতে পারেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া যাবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ