Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে বিশেষ প্রযুক্তির মাধ্যমে চুরির ২৪ ঘন্টার মধ্যে সিএনজি উদ্ধারঃ গ্রেপ্তার- ১

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ৬:১৭ পিএম

ময়মনসিংহের ফুলপুর থেকে চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে বিশেষ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পুলিশ অভিযান চালিয়ে বুধবার নরসিংদী জেলার শিবপুর থেকে চুরি যাওয়া সিএনজি উদ্ধার ও চোর চক্রের এক সদস‍্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত চোর চক্রের সদস‍্য হলো, নরসিংদী জেলার শিবপুর থানার খড়িয়া গ্রামের কলার আব্দুল হামিদ ও হাওয়া বেগমের পুত্র মোঃ জসিম উদ্দিন (২৪)।

জানা যায়, ফুলপুর উপজেলার হরিরামপুর গ্রামের মোঃ শফিকুল ইসলাম মমিন (৩৭) গত সোমবার (২ জানুয়ারী) রাত অনুমান ১ ঘটিকার সময় তার ক্রয়কৃত সিএনজি গাড়িটি (থ্রিহুইলার অনটেস্ট বাজাজ গাড়ী যাহার ইঞ্জিন AZXWMJ97868, চেসিস নং MD2A45AXIMWJ10554) বসত ঘরের সামনে রেখে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখে তার সিএনজি গাড়িটি নেই। গাড়িটি কে বা কাহারা চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে মোঃ শফিকুল ইসলাম মমিন বাদি হয়ে মঙ্গলবার (৩ জানুয়ারী) ফুলপুর থানায় মামলা দায়ের করেন।(যাহার মামলা নং-০৩, তাং-০৩/০১/২০২৩ ইং ধারা- ৩৭৯ দন্ডবিধি)। মামলা দায়েরের পর ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা'র নির্দেশনায় সহকারী পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদারের তত্ত্বাবধানে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের সহায়তায় এস.আই মোফাখখির উদ্দিন সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান শুরু করেন। অভিযান পরিচালনার সময় বিশেষ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নরসিংদী জেলার শিবপুর এলাকায় সিএনজি'র অবস্থান সনাক্ত করে বুধবার সকালে মোঃ জসিম উদ্দিন (২৪)কে গ্রেপ্তার করেন এবং তার হেফাজত হতে কুমড়াদী সাকিনস্থ নরসিংদী টু শিবপুর হাইওয়ে সড়কের পূর্ব পাশে জনৈক রাজু মিয়ার গ্যারেজের সামনে রাস্তা হইতে চোরাই যাওয়া থ্রিহুইলার বাজাজ গাড়ীটি উদ্ধার করেন। গ্রেপ্তারকৃত আসামী মোঃ জসিম উদ্দিনকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ