Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে রেলের টিকিটসহ কালোবাজারি আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১১:৪৫ এএম

রাজশাহী রেলওয়ে স্টেশন চত্ত্বর থেকে শফিকুল ইসলাম (২৮) নামে এক টিকিট কালোবাজারিকে গ্রেপ্তার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী। মঙ্গলবার রাত ৮টার দিকে স্টেশনের ৫নম্বর প্লাটফর্ম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি নগরীর বোয়ালিয়া থানার শিরোইল কলোনির বাসিন্দা।

ঘটনার বিবরণ দিয়ে ফজলু হোসেন বলেন, রেলের টিকিট কালোবাজারি রোধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার বিকেল থেকেই তৎপর হয় আরএনবির সদস্যরা। এসময় সন্দেহজনক চলাফেরা করা অবস্থায় শফিকুল ইসলামকে নজরদারি করা হয়।

পরে স্টেশনের ৫নম্বর প্লাটফর্মের মাঝামাঝি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে আট আসনের ছয়টি টিকিট জব্দ করা হয়। টিকিটগুলোর মধ্যে পাঁচটি ধূমকেতু এক্সপ্রেসের ও একটি ৫ জানুয়ারির ধূমকেতু এক্সপ্রেসের।

গ্রেপ্তারকৃত আসামিকে রেলওয়ে পুলিশের (জিআরপি) কাছে হস্তান্তর করা হয়েছে। জনস্বার্থে টিকিট কালোবাজারি রোধে আমাদের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ