Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চকরিয়া থেকে ১৯১ টি চোরাই মোবাইল সহ আটক ৩

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৫:৩৬ পিএম

কক্সবাজার চকরিয়ায় একটি শপিং কমপ্লেক্সে অভিযান চালিয়ে ১৯১টি চোরাই মোবাইলসহ ৩ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত বুধবার ২৯ ডিসেম্বর বিকাল সাড়ে তিনটার দিকে চকরিয়া থানার পাশে শপিং কমপ্লেক্স মার্কেটে এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়ন ৯নং ওয়ার্ড বনজাগির পাড়া এলাকার মৃত রাজা মিয়ার দুই ছেলে সাইফুল ইসলাম (৩০) ও শহিদুল ইসলাম (১৯), এবং চকরিয়া বরইতলী ইউনিয়ন ৫নং ওয়ার্ড বানিয়ার ছড়া এলাকার শাহজানের ছেলে আবু তাহের (২০)
এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৯ ডিসেম্বর বিকাল সাড়ে তিনটার দিকে চকরিয়া থানার পাশে শপিং কমপ্লেক্স মার্কেটের নীচ তলায় লাইভ টেলিক-১, লাইভ টেলিকম-২ ও লাইভ টেলিকম -৩ এ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে তিনটি দোকান থেকে দামী ব্রান্ডের বিভিন্ন মডেলে ১৯১টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২৮ লাখ ৬৫ হাজার টাকা। উদ্ধারকৃত মোবাইলের মধ্যে ১০০টি মোবাইলে আই এম ই আই থাকলেও বাকী ৯১টি তে আই ই এম আই নাই।
গ্রেফতারকৃত আসামীরা প্রথামিকভাবে স্বীকার স্বীকার করেছে তারা দীর্ঘদীন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে চোরাই মোবাইল কারবারিদের যোগসাজশে মোবাইল এনে বিক্রি করত।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ