Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে বলাৎকারের অভিযোগে কওমী মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৪:৩২ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে বলাৎকারের অভিযোগে আলী আকবর(২০) নামে এক কওমী মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার দুপুরে উপজেলার পাটারিরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার আবুল কালামের বাড়ির মো. বাবুলের ছেলে এবং পাটারিরহাট মারকাজ কাওমী মাদ্রাসার শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, কাওমী মাদ্রাসা শিক্ষক আলী আকবর দীর্ঘ দিন থেকে সাত বছরের এক শিক্ষার্থীকে চিপস ও চকোলেট দিয়ে নিয়মিত বলাৎকার করে আসছে। চলতি মাসের ২০ তারিখেও সকালে শিশুটিকে ফুসলিয়ে বলাৎকার করে। পরে ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার মাকে বলে। পরে শিশুর বাবা- মা মসজিদ কমিটিকে জানালে কমিটির লোকজন ওই শিক্ষকে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে। এর পর কমিটির পক্ষ থেকে মামলা করতে বলে। এর পর ভিকটিমদের বড় ভাই বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান দিয়ে তাকে (আলী আকবর) গ্রেপ্তার করে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান বলেন, বলাৎকারের মামলায় কাওমী মাদ্রাসা শিক্ষক করা হয়েছে। তাকে জেলহাজতে প্রেরণের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ