Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ড্রেজার ব্যবসার দ্বন্ধে ৪ জনকে কুপিয়ে জখম, একজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ, আটক-১

মাদারীপুর থেকে স্টক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৩:৩৭ পিএম

মাদারীপুরে ড্রেজার ব্যবসার দ্বন্ধে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। রবিবার সকালে সদর উপজেলার মহিষেরচর এলাকায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আহতরা হলেনÑমাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার জামাল হাওলাদার (৬৫), শাহীন হাওলাদার (৩৭), সোহেল হাওলাদার (৩৫), শিহাব হাওলাদার (২০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচখোলা ইউনিয়নের মহিষের চর এলাকায় দীর্ঘদিন ধরে ড্রেজার ব্যবসা করে আসছিলেন পারভেজ খাঁ ও শাহীন হাওলাদার। গত শনিবার শাহীন হাওলাদার একই জায়গায় নতুন আরেকটি ড্রেজার বসালে ¶িপ্ত হয়ে পারভেজ খাঁ ও তার ভাই শাওন খাঁ তাদের লোকজন নিয়ে ড্রেজারের পাইপ ভেঙে ফেলে। এসময় বাঁধা দিতে গেলে ড্রেজার ব্যবসায়ী শাহীন হাওলাদার ও সোহেল হাওলাদারকে কুপিয়ে যখম করে তারা। এই ঘটনায় জেরে রোববার সকালে দ্বিতীয় দফায় শাহীন হাওলাদারের পক্ষের জামাল হাওলাদার ও শিহাব হাওলাদারের উপর আবারো হামলা করে পারভেজ খাঁ ও শাওন খাঁ। এসময় তাদের দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করে তারা। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। পরে গুরুতর অবস্থায় জামাল হাওলাদারকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি জানিয়েছেন, এই ঘটনায় জড়িত সন্দেহে পারভেজ খাঁকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ