Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জুয়া হাউজি বন্ধের প্রশাসনকে যুব লীগের স্মারক লিপি

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া জেলা জুড়ে মেলার নামে ধুন্ধুমার জুয়া ও হাউজি সহ অবৈধ কার্যকলাপ চলছে। এ ছাড়া আরো কয়েকটি স্থানে ইনডোর গেমসের নামে জুয়া হাউজি আসর বসানোর প্রস্তুতি চালানো হচ্ছে বলেও জানা গেছে। মেলা নামের জুয়ার আসর বসিয়ে মাদক ব্যবসাও চলছে বলে অভিযোগ উঠেছে। এসব অবৈধ কর্মকাÐের বিরুদ্ধে আওয়ামী যুবলীগ, যুব ইউনিয়ন ও জাতীয় যুবজোট বগুড়া জেলা শাখা ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে মোলার নামে জুয়ার আসর বন্ধের দাবি জানিয়েছে। এসব হাউজি জুয়া আসরের মধ্যে একটি এনজিও বিজয় মেলার নাম দিয়ে জুয়ার আসর বসাবার কারণে ক্ষুব্ধ সচেতন মহল। জুয়ার আসর বন্ধে যুবলীগ বগুড়া জেলা শাখা মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা ও পুলিশ প্রশাসন বরারবর স্মারক লিপি দিয়েছে।
অভিযোগ উঠেছে বগুড়া সদরে সবচেয়ে বড় জুয়ার আসর বসানো হয়েছে বিজয় মেলার নাম দিয়ে। এই জুয়ার আসরে ওয়ান টেন, শ্যুটিং চরকি,ডাব্বু সহ বিভিন্ন ধরণের জুয়া সহ অশ্লীল নৃত্যগানের আসর চালানো হচ্ছে। এ ছাড়া শিবগঞ্জ উপজেলার ভাইয়ের পুকুর ও কাহালু উপজেলার পাইকড় এলাকায় দীর্ঘ দিন ধরে জুয়ার আসর ও মাদক ব্যবসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২৪ ফেব্রুয়ারি, ২০২২
১১ ফেব্রুয়ারি, ২০২২
৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ