Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মাদক নিরাময় কেন্দ্রে জুয়ার আসর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

নগরীতে বেসরকারি একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে জুয়ার আসর থেকে চার জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ওই কেন্দ্রের পরিচালকও আছেন বলে জানিয়েছে পুলিশ। বুধবার রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানার শেরশাহ কলোনির ২৭ নম্বর প্লটের একটি ভবনে ‘নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে’ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার চারজন হলেন- কেন্দ্রের পরিচালক ইমরান হোসেন মিলন (৩৭), লুৎফর রহমান (৪৯), মোহাম্মদ রাশেদ (৪৩) ও মোবারক হোসেন (৩৮)। বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক মিলন নিয়মিত সহযোগীদের নিয়ে কেন্দ্রের ভেতরে জুয়ার আসর বসাতেন। তার ধারণা ছিল, মাদক নিরাময় কেন্দ্র হওয়ায় সেখানে পুলিশ যাবে না। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে জুয়া খেলার সময়ই চারজনকে গ্রেফতার করেছি।
জুয়া খেলার তাস ও সাড়ে নয় হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতার চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে ওই কেন্দ্রে নানা অপকর্ম চলে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে মাদক নিরাময় কেন্দ্রে জুয়ার আসর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ