Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুয়া খেলতে ৮ লাখ টাকা চুরি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

নগরীর ফলমন্ডি এলাকায় একটি ফলের দোকানে চাকরি করেন মো. শাহীন (৩০)। অবসর সময়ে বন্ধুদের সাথে আড্ডা দিতে গিয়ে খেলেন জুয়া। একপর্যায়ে জুয়া খেলা তার নেশায় পরিণত হয়। এতে টাকা-পয়সা সব হারিয়ে পথে বসার উপক্রম তার।
আর এ টাকা জোগাড় করতে পাশের একটি আড়তের ক্যাশবাক্স ভেঙে আট লাখ ২৮ হাজার টাকা চুরি করেন শাহীন। বস্তাভর্তি টাকা নিয়ে গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি চলে যান। সেখান থেকে গতকাল বৃহস্পতিবার তাকে পাকড়াও করে কোতোয়ালী থানা পুলিশ। তার ঘর থেকে উদ্ধার করা হয় সাড়ে পাঁচ লাখ নগদ টাকা।
গত ৩ ফেব্রুয়ারি ফলমন্ডির রুহুল আমীন এন্টারপ্রাইজের মালিক মো. ইমতিয়াজ দোকান বন্ধ করে বের হওয়ার পর পেছনের সাটার ভেঙে সেখানে ঢুকে পড়েন শাহীন। এরপর ক্যাশবাক্স থেকে সব টাকা বস্তায় ভরে পালিয়ে যান। সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে তাকে শনাক্ত করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই মো. মেহেদী হাসান জানান, চাকরি করে বেতন যা পায় তার পুরোটাই জুয়া খেলায় উড়িয়ে দেয় শাহীন। এভাবে সে দায়-দেনায় জড়িয়ে পড়ে। আর এ কারনে চুরি করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়া খেলতে ৮ লাখ টাকা চুরি

১১ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ