Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

বিরামপুরে ৮ জুয়াড়ি আটক!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৯ পিএম

 আজ বুধবার ভোরে, বিরামপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেবীপুর দলা পড়া গ্রামের একটি গভীর নলকূপের ঘর থেকে জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়ি দোলা পাড়া গ্রামের জাহিদুল ইসলাম, আব্দুস সামাদ,শহিদুল ইসলাম, ইনামুল হক,সাইফুল ইসলাম,মেহেদী, দেবীপুর গ্রামের আমিনুল ইসলাম,ওমর আলীকে থানা পুলিশ আটক করে আদালতে সোপর্দ করে।
অপরদিকে, একই দিন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ৩ মাদক বিক্রেতা মাধব পাড়া গ্রামের নাঈম হোসেন মাদক বিক্রেতা কল্যাণপুর গ্রামের তৌফিক পৌর এলাকার পূর্ব পাড়া গ্রামের মাহবুব চকপাড়া গ্রামের শিউলী খাতনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরন করেন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত দৈনিক ইনকিলাব কে জানান , জুয়াড়িদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে ৮ আসামীকে দিনাজপুর আদালতে সোপর্দ এবং মোবাইল কোটের্ দ-প্রাপ্ত ৪ আসামীকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
৫ ফেব্রুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২
২ মার্চ, ২০২১
২৮ সেপ্টেম্বর, ২০১৬
২২ সেপ্টেম্বর, ২০১৬
২১ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ