Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে পরিবহনের সময় একজন হেরোইন ব্যবসায়ী আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৩:৫৮ পিএম

নাটোরে অভিনব কায়দায় হিরোইন পরিবহন কালে হান্টু মন্ডল (৩৩) নামের একজন হিরোইন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব আভিযানিক দল। শুক্রবার রাত সোয়া ২টার দিকে শহরের বড় হরিশপুর বাস টার্মিনাল এলাকা থেকে ২১০ গ্রাম হিরোইন সহ তাকে আটক করা হয়। আটককৃত হান্টু মন্ডল রাজশাহী জেলার চারঘাট উপজেলার তাতারপুর ফৌজদারপাড়া এলাকার মেজমান মন্ডলের ছেলে।

নাটোর র‌্যাব-৫ সূত্রে জানা যায়, র‌্যাবের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৬ ডিসেম্বর শুক্রবার রাত সোয়া ২টার দিকে নাটোর শহরের বড় হরিশপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। সেখানে অভিনব কায়দায় ডাল ও পাটালি গুড়ের কার্টুনে হেরোইন পরিবহণ কালে ২১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী হান্টুকে আটক করা হয়। এসময় হেরোইন পরিবহনের কাজে ব্যবহৃত ১৪ কেজি ডাল এবং ১৪ পিস পাটালী গুড়ও জব্দ কওে র‌্যাব। হান্টু মন্ডলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ