Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালীতে র‍্যাব-১৫ কর্তৃক আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও ইয়াবাসহ আটক-০১

উখিয়া উপজেলা(কক্সবাজার) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৮:৩৭ এএম

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ফারির বিল এলাকায় আগ্নেয়াস্ত্র, কার্টুন ও ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

বৃহস্পতিবার ( ১৫-ডিসেম্বর) র‍্যাব-১৫ এর সদর দপ্তরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাবের উপ পরিচালক মেজর সৈয়দ সাজিদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ফারিরবিল এলাকার সাইফুল ইসলামের বসতঘরে বিক্রয়ের উদ্দেশ্যে মাদক মজুদ করা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর এক আভিযানিক দল ১.৪০টার দিকে পালংখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শামসুল আলমের পুত্র সাইফুল ইসলামকে আটক করে। উপস্থিত স্বাক্ষীদের উপস্থিতে আটক ব্যক্তি স্বীকার করে যে তার কাছে আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও ইয়াবা রয়েছে। উপস্থিত স্বাক্ষীদের সামনে তার দেখানো মতে তার বসত বাড়ির সামনে টিলার মধ্যে গর্তের ভিতরে লুকায়িত অবস্থা হতে ২ টি ওয়ান শ্যুটার, ২০ রাউন্ড কার্তুজ ও ২ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে। স্থানীয় এলাকায় প্রভাব বিস্তার করার জন্য এসব অবৈধ অস্ত্র এবন ইয়াবা বিক্রির জন্য মজুদ করেছে বলে সে স্বীকার করে। তার বিরুদ্ধে ইতিপুর্বে উখিয়া থানায় মাদকের মামলা রয়েছে বলে জানা যায়। সে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত রয়েছে বলেও স্বীকার করেছে।

আটক আসামির বিরুদ্ধে যথাযথ আইনী প্রদক্ষেপ গ্রহন করার জন্য উখিয়া থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে বলে উক্ত অরেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ