Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৫:১৩ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি এবং কেন্দ্রীয় বিএনপি অফিসে পুলিশের হামলায় নিহত ও ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন কুষ্টিয়া জেলা বিএনপি

মঙ্গলবার সকালে কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ে উক্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও কুষ্টিয়া জেলা বিএনপিসাধারণ সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।
অধ্যক্ষ সোহরাব উদ্দিন অবিলম্বে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি করেন। তিনি আরো বলেন, এদেশের নির্যাতিত মানুষ আজ রাজপথে জেগে উঠেছে। হামলা মামলা দিয়ে এই জনগণকে রুখতে পারবে না কেউ। এবং জনগণের বিজয় ইনশাল্লাহ অবশ্যই হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কুষ্টিয়া জেলা বিএনপির সহ-সভাপতি ও শহর বিএনপির সভাপতি কুতুব উদ্দিন আহমেদ।
এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহ্বায়ক বশিরুল আলম চাঁদ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও শহর বিএনপিসাধারণ সম্পাদক একে বিশ্বাস বাবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান পরিচালনা করেন কুষ্টিয়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামিম উল হাসান অপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ