Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে কুড়িগ্রামে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৪:৩৫ পিএম

ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে আইন শৃঙ্খলা বাহিনীর উপর বিএনপি’র সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যে সৃষ্টির পায়তারার প্রতিবাদে কুড়িগ্রামে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে জেলা আওয়ামীলীগ অফিস চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে। পরে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন চিনুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চাষী এমএ করিম, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, আওয়ামী লীগ নেতা সাঈদ হাসান লোবান, ওবায়দুর রহমান, সালেহ আহমেদ মজনু, জিল্লুর রহমান টিটু, মোস্তাফিজার রহমান সাজু প্রমূখ।
বিএনপি ও তাদের দোসর জামাত শিবির চক্র আবারও দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। এর দাত ভাঙ্গা জবাব দেয়ার জন্য আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার আহ্বান জানান বক্তারা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ