Inqilab Logo

সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

লৌহজংয়ে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, লোডশেডিং ও হত্যার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৩ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি,পরিবহনখাতের ভাড়াসহ সকল নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, অসহনীয় লোডশেডিং ও ভোলায়, শহীদ নূর আলম ও আব্দুর রহিম,নারায়ণগঞ্জ জেলা যুবদলের কর্মী শাওন হত্যার প্রতিবাদে বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে লৌহজং উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপলক্ষে উপজেলা বিএনপি'র আয়োজনে উপজেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির আহ্বায়ক শাহ্ জাহান খানের সভাপতিত্বে ও সদস্য সচিব হাবিবুর রহমান অপু চাকলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন, সদস্য আল ইউসুফ আজাদ চঞ্চল মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তানভীর আহমেদ অভি প্রমুখ।
আলোচনা সভা শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া শেষে বিএনপির কার্যালয়ের সামনে দেশে জ্বালানি তেলের অযুক্তিক মূল্য বৃদ্ধি, পরিবহন খাতে ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় সকল পণ্য সামগ্রীর মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদলের সভাপতি নূর আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুস রহিমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ