Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলায় নারায়নগনঞ্জে যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৬ পিএম


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত (১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জে শোভাযাত্রার পুলিশ-বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষে নিহত হন যুবদলের কর্মী শাওন মৃত্যু বরণ করেন। ওই ঘটনার প্রতিবাদ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৩ সেপ্টেম্বর) মহাজনপট্টি ভোলা জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ ও সমাবেশ করেন ভোলা জেলা বিএনপি
জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, কবির হোসেন, থানা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, পৌর বিএনপির সভাপতি আব্দুর রব, শ্রমিক দলের সাধারণ সম্পাদক তানভীর তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন প্রমূখ।
এ সময় ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদারসহ উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। এ সময় নেতা-কর্মীরা নারায়ণগঞ্জে গুলি কেন ? শাওনের রক্ত বৃথা যেতে দেবো নাসহ বিভিন্ন শ্লোগান দিতে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ