Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ সমাবেশ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৩ পিএম

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে হামলা ও নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওনকে গুলি করে হত্যার প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। শনিবার সকলে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা বিএনপির কার্যালয়ে সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জলা বিএনপির সাধার সম্পাদক জাহিদুজ্জামান মনা, বিএনপি নেতা আব্দুল মালেক, মুন্সি কামাল আজাদ পাননু, আনোয়ারুল ইসলাম বাদশা, আলমগীর হোসেন, সাজেদুর রহমান পাপ্পু ও শাহজাহান আলী, মাহবুবুর রহমান শেখর, জিয়াউল ইসলাম ফিরোজ, আশরাফুল ইসলাম পিন্টু, নিজানুর রহমান সুজনসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ অঙ্গ সংঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। বক্তারা, সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদ জানিয়েছে বলেন, গুলি করে চলমান আন্দোলন বন্ধ করা যাবে। সমাবেশ থেকে যুবদল নেতা শাওন হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ