Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুর বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে কর্মচারীদের হাতাহাতি, দুই যাত্রী আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৫:২৭ পিএম

ফ্লাইট ছাড়তে দেরি হওয়ায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের কর্মচারীদের সঙ্গে যাত্রীদের হাতাহাতি হয়েছে। আজ রোববার( ১১ ডিসেম্বর )সকালে সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই যাত্রীকে আটক করেছে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ।

আটক দুই যাত্রী হলেন দিনাজপুরের পার্বতীপুরের ব্যবসায়ী জসিম উদ্দিন সরকার ও রংপুরের চিকিৎসক শরীফুল ইসলাম।
নভোএয়ার কর্তৃপক্ষ ও যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, আজ সকাল সাড়ে নয়টায় নভোএয়ারের একটি ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। যাত্রীরা সকাল থেকেই বিমানবন্দরের লাউঞ্জে অপেক্ষা করছিলেন। পরে যাত্রীদের জানানো হয়, আকাশ কুয়াশাচ্ছন্ন থাকায় ফ্লাইট বিলম্বিত হবে। এরই মধ্যে অন্য একটি বিমান সংস্থার উড়োজাহাজ সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। এতে নভোএয়ারের যাত্রীরা উত্তেজিত হয়ে জানতে চান, অন্য উড়োজাহাজ চলাচল করলে নভোএয়ার চলছে না কেন? এ নিয়ে কথা-কাটাকাটির জেরে নভোএয়ারের কর্মচারীদের সঙ্গে যাত্রীদের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় ক্ষুব্ধ কয়েক যাত্রী লাউঞ্জে নভোএয়ারের ডেস্ক ভাঙচুর করেন। এ ঘটনায় দুই যাত্রীকে আটক করা হয়েছে।
আটক যাত্রী জসিম উদ্দিন বলেন, ‘আমরা ব্যবসায়ী মানুষ। জরুরি মিটিং থাকায় ঢাকায় যাচ্ছিলাম। ফ্লাইট বিলম্বের কারণ জানতে চাইলে এয়ারপোর্ট ম্যানেজার আমাদের মারতে আসেন। নভোএয়ারের কর্মকর্তা-কর্মচারীরাও যাত্রীদের হেনস্তা করেছেন। আমাদের আটকে রাখা হয়েছে। অথচ ফ্লাইটের বাকি ৬২ যাত্রীকে দুপুর ১২টার ফ্লাইটে ঢাকায় পাঠানো হয়েছে।’
নাম প্রকাশ না করার শর্তে নভোএয়ারের এক কর্মী বলেন, ঢাকা থেকে বিকেল নাগাদ ঊর্ধ্বতন কর্মকর্তারা এসে বিষয়টি নিষ্পত্তি করবেন।
প্রশাসনের পক্ষ থেকে মুখ বন্ধ রাখতে বলা হয়েছে, তাই এ নিয়ে কোনো মন্তব্য করতে পাচ্ছেন না বলে জানিয়েছেন সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। এ ঘটনায় কী ব্যবস্থা নেওয়া যায়, সে বিষয়ে পদক্ষেপ নেবেন নভোএয়ারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ