Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ৮ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৩:১১ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের রতনপুর গ্রামের রাশেদা বেগম (৩২) ও খাটিয়ামারী গ্রামের জাহার আলী (৪২)।
শুক্রবার দুপুরে কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রহুল আমীন প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে সদর ইউনিয়নের রতনপুর গ্রামে বিয়ানী রাশেদা বেগমের বাড়ি থেকে তাদের দুজনকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানা পুলিশের এস আই মোঃ এনামুল হক ও সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার গভীর রাতে রৌমারী সদর ইউনিয়নের রতনপুর গ্রামে রাশেদা বেগমের বাড়িতে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় রাশেদা বেগমের রান্না ঘরের চুলার নিচে বিশেষ কায়দায় রাখা ১ হাজার পিস ইয়াবা ও জাহার আলীর শরীরে পরিহিত জ্যাকেটের পকেটে ফিটিং করা ৩৫টি ব্লু কালারের পলিথিনে ৭ হাজার পিস ইয়াবাসহ মোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে রৌমারী থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন,ওই মাদক কারবারিদ্বয় চতুরতার সাথে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো পরবর্তীতে রৌমারী থানা পুলিশ অত্যন্ত সুকৌশলে ৮ হাজার পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ