Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২৬ ডিসেম্বর চট্টগ্রাম লালদীঘি ময়দানে অনুষ্ঠিতব্য গাউছুল আজম কনফারেন্স’র চূড়ান্ত প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে আগামী ২৬ ডিসেম্বর, চট্টগ্রাম লালদীঘি ময়দানে অনুষ্ঠিতব্য ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স’১৬ এর চূড়ান্ত প্রস্তুতি সভা গত শুক্রবার বাদ আছর কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদ্রাসার আল-ফজল মুনিরীয়া গাউছুল আজম সম্মেলন কক্ষে চবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও কনফারেন্স বাস্তবায়ন তদারক পরিষদের আহ্বায়ক প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া।
আসন্ন গাউছুল আজম কনফারেন্স সুন্দর ও সুচারুরূপে বাস্তবায়নের লক্ষ্যে গঠিত বিভিন্ন পরিষদের আহ্বায়কগণ ও বিভিন্ন সমন্বয় পরিষদের সভাপতি-সচিবগণ নিজ নিজ পরিষদের গৃহীত চূড়ান্ত কর্মসূিচসমূহ সভায় উপস্থাপন করেন। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কনফারেন্স বাস্তবায়ন পরিষদের আহবায়ক আলহাজ মুহাম্মদ শহিদুল করিম চৌধুরী, সদস্য সচিব ছিবগাতুল্লাহ মোহাম্মদ আরিফ, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দিন, আলহাজ মুহাম্মদ শহিদুল্লাহ, আলহাজ মুহাম্মদ ইউনুছ প্রমুখ।
মুনিরীয়া যুব তবলীগের ব্যাপক প্রস্তুতি
সোমবার চট্টগ্রাম লালদীঘি ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে অনুষ্ঠিতব্য কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর দেশ-বিদেশের বিভিন্ন শাখা ও সমন্বয় পরিষদের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। গাউছুল আজম কনফারেন্স কে কেন্দ্র করে গত এক সপ্তাহ ধরে ব্যাপক প্রস্তুতি চলছে। Ñবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ