Inqilab Logo

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান সানি ১৪৪৫ হিজরী

হাকিমপুরে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৫:৫৪ পিএম

৯ জানুয়ারি-২০১৩ সালে সারা বাংলাদেশের ২৬,১৯৩ টি বে-সরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করায় প্রতি বছরের ন্যায় দিনাজপুরের হাকিমপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৯ জানুয়ারি) বিকেলে উপজেলার ৩ নং আলিহাট ইউনিয়নের হরিহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট এর সভাপতি মো: জামান আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন।
এসময় অন্যান্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন,আলিহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছদরুল ইসলাম, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নওশাদ আলী, প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম টুকু, আব্দুল বারেক, আব্দুল করিম, আব্দুল ওবায়দুল, সহকারী শিক্ষক আব্দুল ওহাব, নার্গিস পারভীন, আবু তালেবসহ অনেকে। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।
উপজেলা শিক্ষক মহাজোট এর সভাপতি জামান আলী বলেন,বিএনপি জোট সরকারের সময় আমরা রাজপথে আন্দোলন করেছিলাম।ওই সময় আমাদের নির্যাতন করাসহ গরম পানি নিক্ষেপ করা হয়েছিলো। সে সময় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা আমাদের আশ্বস্ত করেছিলেন আপনারা বাড়ি ফিরে যান! আমরা ক্ষমতায় গেলে আপনাদের জাতীয়করণ করা হবে। তিনি কথা রেখেছেন এবং সেই মোতাবেক গত ৯ জানুয়ারি-২০১৩ সালে সারা বাংলাদেশের ২৬,১৯৩ টি প্রাথমিক বিদ্যালয় একসঙ্গে জাতীয়করণ ঘোষণা করেন। সেই থেকে প্রতি বছর আমার হাকিমপুর উপজেলা জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট এর আয়োজনে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্যে দীর্ঘায়ু কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে আসছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ