Inqilab Logo

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান সানি ১৪৪৫ হিজরী

শেরপুর প্রেসক্লাবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে জরুরি সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৪:০৬ পিএম

শেরপুর প্রেসক্লাব ও ক্লাবের নির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কর্মকর্তাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এক জরুরী সভা ১৮ জানুয়ারী ক্লাবের ১নং ভবনে অনুষ্ঠিত হয়।
ক্লাবের সভাপতি মো: শরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান মুরাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ও মহি উদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইমরান হাসান রাব্বি, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, সদস্য আবুল হাশিম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় শেরপুর প্রেসক্লাব ও প্রেসক্লাবের নির্বাহী পরিষদের নেতৃবৃন্দের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র, অপপ্রচার করার প্রতিবাদে নিন্দা প্রস্তাব আনা হয়। একই সাথে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার প্রতি এ বিষয়ে সংশ্লিষ্ট অপরাধীদের খোঁজে বের করে আইনের আওতায় আনার জন্য আহ্বান জানানো হয়। সভায় আরো উদ্বেগ প্রকাশ করা হয় যে, সাংবাদিকতার নামে কিছু সংখ্যাক বিপদগামী লোক নানা স্থানে সাংবাদিক পরিচয়ে অপকর্ম চালিয়ে আসছে। যাদের বিরুদ্ধে বিভিন্ন মহলের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ইতিপূর্বে অনুরোধ করা হয়েছে। তাই ওইসব অপসাংবাদিকদের বয়কট করার জন্য সভায় সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া ক্লাবের পূর্বের সিদ্ধান্তও বহাল রাখা হয়।
এদিকে ভূয়া কাজির বিষয়ে তথ্যভিত্তিক নিউজ প্রচারিত হওয়ায় সময় টিভির প্রতিনিধি শহিদুল হীরা, একাত্তুর টিভির প্রতিনিধি শাকিল মুরাদ ও এসএ টিভির প্রতিনিধি মহি উদ্দীন সোহেলকে এক ভূয়া ও কথিত কাজির পক্ষ থেকে লিগ্যাল নোটিশ প্রদান করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সাথে ভূয়া কাজিদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্যও সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি অনুরোধ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ